রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন

এমপি ফয়সাল বিপ্লবের সাথে আজমেরী ওসমান সৌজন্য সাক্ষাৎ

নারায়ণগঞ্জের খবরঃ

মুন্সিগঞ্জ-৩ আসনের এমপি মোহাম্মদ ফয়সাল বিপ্লবের সাথে সৌজন্য সাক্ষাৎ করে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন নারায়ণগঞ্জের যুব নেতা আজমেরী ওসমান। তিনি নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা প্রয়াত আলহাজ্ব নাসিম ওসমানের ছেলে। এমপি বিপ্লবের সাথে আজমেরী ওসমানের দীর্ঘদিনের সম্পর্ক থাকার সুবাধে হঠাৎ আজমেরী ওসমানের সৌজন্য সাক্ষাতের পর তাদের সম্পর্ক টা আরো মজবুতে রূপ নিয়েছে।

এদিকে এমপি মোহাম্মদ ফয়সাল বিপ্লবের সাথে আজমেরী ওসমানের সৌজন্য সাক্ষাতের সময় নারায়ণগঞ্জের রাজনীতি আজমেরী ওসমানকে আরো সক্রিয় ভূমিকা পালন করতে এবং আগামীতে এমপি নির্বাচন করার পরামর্শ দেন এমপি বিপ্লব। আজমেরী ওসমান ওসমান পরিবারের সন্তান এবং আওয়ামী লীগের রক্ত। পিতা নাসিম ওসমানের আদর্শকে বুকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্শীরবাদ নিয়ে এমপি পদে নির্বাচন করার প্রস্তুতি নিতে দীর্ঘ সময় ধরে তাদের মধ্যে আলোচনা হয়। আজমেরী ওসমানকে
এখন থেকে নারায়ণগঞ্জে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে রাজনৈতিক ভাবে সক্রিয় ভূমিকা পালন করার আহবান সহ নানা দিকনির্দেশনা দিয়ে থাকেন।

আর আজমেরী ওসমানের সাথে এমপি মোহাম্মদ ফয়সাল বিপ্লবের সাথে সম্পর্কটা আরো গতিশীল করতে আজমেরী ওসমানের এই সৌজন্য সাক্ষাত। ফয়সাল বিপ্লব তার পিতা মহিউদ্দিনের আদর্শ নিয়ে নির্বাচনে মাঠে নেমে মুন্সিগঞ্জের মানুষের যতটুকু ভাল বাসা পেয়ে এমপি নির্বাচিত হয়েছেন। তার মতই নারায়ণগঞ্জের মানুষের আস্থা তৈরি করে এবং ভাল বাসা নিয়ে আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে আজমেরী ওসমানকে এমপি ফয়সাল বিপ্লব পরামর্শ দেন। আর আজমেরী ওসমানকে রাজনীতি সক্রিয় ভূমিকা পালন করতে এবং জনগনের আস্থা তৈরি করতে রাজপথে থাকার আহবান করেন তিনি।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD